আমি সেখানে থাকবো
- ইয়াসিন হাওলাদার - মায়া ০৪-০৫-২০২৪

যখন তুমি দুঃখ পাবে
অথবা নীল অনুভব করবে,
তখন শুধু আমাকে ডেকো
আমি তোমার জন্য এখানে থাকবো।

তুমি খুশি হতে যাচ্ছো যে
এখানটা তোমার ছিলো,
কারন আমি সেখানে থাকবো
তোমার হাত ধরবো বলে।

আমি ছোট্ট হতে পারি
অথবা ছারপোকার মতো ক্ষুদ্র,
কিন্তু যখন তুমি দুঃখিত;
আমি কথা দিচ্ছি
আমি সবচেয়ে বড় সান্তনা।

সুতরাং,
যখন তুমি একা থাকো
অথবা সাদা, নীল হয়ে
তখন শুধু আমার কথা ভেবো
অথবা এই কবিতা;
এবং আমি তোমার কাছে আসবো।



০৮ আশ্বিন, ১৪২৬ বাংলা
২৩ সেপ্টম্বর, ২০১৯ ইংরেজি
সোমবার,
স্থানঃ কাঠালতলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।